1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দেশে অর্ধেকের বেশি নারীর বাল্যবিয়ে হয়’ বেইলি রোডে আগুনের ঘটনায় এখনো ৬ জন চিকিৎসাধীন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা

বকেয়া কর পরিশোধ করে ফুলের শুভেচ্ছা পেল ১৩নং ওয়ার্ডবাসী

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪

রবিবার (১১ ফেব্রুয়ারী) নাসিকের ১৩নং ওয়ার্ডে বকেয়া হোল্ডিং ট্যাক্স আদায়ের প্রথম ধাপে আমলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। এ সময় ০৫ জন করদাতার কাছ থেকে বকেয়া ১,৯২,০০০/- টাকা হোল্ডিং ট্যাক্স  আদায় করেন। উল্লেখ্য যে ১৩নং ওয়ার্ডের ১১২ টি হোল্ডিং মালিকের কাছে ১,৮৭,৮১,৯৭৩/- টাকা বকেয়া।
এ সময় বকেয়া কর পরিশোধ কারিদের মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে ফুল ও ধন্যবাদ পত্র তুলে দেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
এ সময় কাউন্সিলর খোরশেদ বলেন, নিয়মিত কর প্রদান করা সু-নাগরিকের দায়িত্ব। আমরা নিয়মিত ক্যাম্পেইন করছি বকেয়া কর আদায়ের জন্য। ১০০% কর আদায় না হওয়া পর্যন্ত এই অভিযান চলমান থাকবে। এ সময় কাউন্সিলর খোরশেদ আরো বলেন, একটি বাসযোগ্য নগর  গড়তে আমরা সকলের সহযোগিতা চাই।
এছাড়া এসময় আরও উপস্থিত ছিলেন নাসিক সহকারী এসসোর আফজাল হোসেন, সহকারী কর আদায়কারী মোঃ আমিনুল ইসলাম ও ওয়ার্ড সচিব আলী সাবাব টিপু।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park