1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
অবসরে গেলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আবু আহমেদ জমাদার জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মন্ডল মোঃ মহিউদ্দিন সানী দৈনিক জনদর্পণ পত্রিকার পরিচালনা পর্ষদের বৈঠক অনুষ্ঠিত ফতুল্লার ধলেশ্বরী নদী থেকে ১৬টি ইট বাধা অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার দালাল দিয়ে টেস্ট বাণিজ্যের অভিযোগ: নোভা ডায়াগনস্টিকে দুদকের অভিযান না.গঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে ঈদের দুই জামাত, প্রথমটি সকাল ৭টায় বিদ্যানিকেতনে দেশীয় ফলের উৎসব না.গঞ্জে পৌরসভা নির্বাচনে প্রার্থী বিএনপির ডজনখানেক দায়িত্বশীল নেতা! মেঘনা টোল প্লাজা এলাকায় চলন্ত বাসে হটাৎ আগুন

শুরু হলো টি-২০ বিশ্বকাপ, ১ম ম্যাচে ৭ উইকেটে ইউএসএ‘র জয়

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৩ জুন, ২০২৪

শুরু হয়েছে বিশ্বব্যাপী ক্রিকেট প্রেমীদের সবচেয়ে প্রিয় উৎসব আইসিসি টি-২০ ওয়ার্ল্ডকাপ টুর্নামেন্ট। সারা বিশ্বের ২০ টি দেশের অংশগ্রহণে জুন মাস জুড়েই উন্মাদনায় মেতে উঠবে ক্রিকেট প্রেমীরা। রবিবার (২ জুন) বাংলাদেশ সময়ে সকাল সাড়ে ৬টায় গ্র্যান্ড প্রেইরি স্ট্যাডিয়ামে কানাড বনাম ইউএসএ‘র (আমেরিকা) খেলা শুরু হয়।

সকালে টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় ইউএসএ। ক্যানাডার ওপেনার এরন জনসন ও নাভনিত ঢালিওয়াল নামেন ব্যাটিং এ। ১৬ বলে ৫ টি চার মেরে ২৩ রান করে আউট হন এরন। নাভনিত ৪৪ বলে ৬ টি চার ও ৩ টি ছক্কা হাকিয়ে দলের হয়ে ৬১ রান করেন। একে একে পারগাত সিং ৫ রান, নিকলাস কিরটন ৫১ রান, দিলপ্রিত বাজওয়া ১১ রান করে আউট হন। শেষমেষ শ্রেয়াস মোভভা ৩২ ও ডিলন হেইলগার ১ রানে নট আউট রয়ে যান। টার্গেট হয় ১৯৫ রান।

পরবর্তীতে ইউএসএ‘র হয়ে ব্যাটিং এ নামেন স্টিভেন টেইলর ও মোনান্ক পাটেল। দুর্ভাগ্যবশত ২ বল খেলেই এলবিডব্লিওতে আউট হন স্টিভেন, মোনানক করেন ১৬ বলে ১৬ রান। এরপর এন্ড্রিয়েস গউস ও এরন জনস্ জুটি বেধে চমৎকার খেলা দেখান। কিন্তু ৬৫ রান করেই আউট হন। এরনের ৯৪ রানে ও কোরেয় এন্ডারসনের ৩ রানে ১৯৭ রান এনে ৭ উইকেটে জয়লাভ করে ইউএসএ। গ্রুপ এ‘র পয়েন্ট টেবিলে জয়লাভের পর এগিয়ে আছে ইউএসএ। এতে অন্যান্য দল হলেন, ইন্ডিয়া, আইরল্যান্ড ও পাকিস্তান। এদিকে, রাত সাড়ে ৮টার দিকে শুরু হয়েছে গ্রুপ সি এর পাপুয়া নিউ গিনি বনাম ওয়েস্ট ইন্ডিজ‘র খেলা। ওয়েস্ট ইন্ডিজ টসে জিতে বল করার সিদ্ধান্ত নিয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ টুর্নামেন্টে গ্রুপ ডি এ রয়েছে। এতে অন্যান্য দেশগুলো হলো সাউথ আমেরিকা, শ্রিলঙ্কা, নেপাল ও নেদারল্যান্ড। আগামী ৮ জুন সকাল সাড়ে ৬টায় শ্রিলঙ্কার সাথে বাংলাদেশের প্রথম ম্যাচ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park