1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
যে কারণে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন মামুনুল হক যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ: আইজিপি জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী গাজা যুদ্ধে নিহত ৩৫ সহস্রাধিক ফিলিস্তিনী নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ॥ জুজুৎসুর সাধারণ সম্পাদক রফিকুলসহ ২ জন গ্রেফতার সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক না.গঞ্জে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট’র মানববন্ধন জেলা ছাত্র ফেডারেশনের ৮ম কমিটির যাত্রা শুরু যুবদল নেতা ইউনুস খান বিপ্লবের মৃত্যুতে কাউন্সিলর খোরশেদের শোক

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে এড. খোকন সাহা..‘তোমার হত্যার বদলা নেওয়ার জন্য রাজনীতি করি’

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৪ মে, ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। শনিবার (৪ মে) নারায়ণগঞ্জ থেকে সদূর গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় গিয়ে, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার নেতৃত্বে জাতির পিতার সমাধিতে ওই শ্রদ্ধা জানানো হয়। এসময় জাতির পিতার পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনা করেন তিনি। এছাড়া জাতির পিতার কণ্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবাবের বাকি সদস্যদের জন্য বিশেষ দোয়া করা হয়। শ্রদ্ধাকালে এড. খোকন সাহা বলেন, আমি এখন গোপালগঞ্জ, বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিলাম। বঙ্গবন্ধুর কাছে মাফ চাইলাম,আমরা বড় অকৃতজ্ঞ জাতি। এই বাঙালিরা বঙ্গবন্ধু কে হত্যা করেছে। পিতার কবরের পাশে দাঁড়িয়ে ওনার আত্মার মাগফেরাত কামনা করি। চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করি না।,বঙ্গবন্ধুর সমাধিতে দাঁড়িয়ে বললাম,হে পিতা আমাকে ক্ষমা কর। তোমার হত্যার বদলা নেওয়ার জন্য আমি রাজনীতি করি, আমার পরিবারের কেউ রাজনীতি করে না। ৭৫ এর পরে শপথ নিয়েছি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে, ঘরে ফিরব?আজ থেকে ৪৯ বছর পার হয়ে গেল। নেত্রীর জন্য রাজনীতি করি। যতদিন বেঁচে থাকব, শেখ হাসিনার পায়ের নিচে মাথা রেখে রাজনীতি করব। বয়স এখন ৬৪বছর। চাওয়া পাওয়ার দিন শেষ। একটাই প্রার্থনা করি, নেত্রী ও নেত্রীর পরিবারের সকল সদস্য ভালো থাকো, সুস্থ থাকুক,নেত্রী যতদিন বেঁচে থাকবে, বাংলার জনগণ উপকৃত হবে।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুৎ কুমার সাহা, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. রবিউল আমিন রনী, নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল পদ্মা ডিপো শাখার সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগ নেতা আশরাফ উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীলীগের যুগ্ম আহবায়ক এড.জাহাঙ্গীর আলম, ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার সিনিয়র সহ-সভাপতি ও শ্রমিকলীগ নেতা মন্ডল মোঃ মহিউদ্দিন সানী, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা এস.এম নয়ন হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা পাপন সরকার, নাসিক ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শিবলু শেখ প্রমুখ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park