1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মহান মে দিবস উপলক্ষে নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুন্নার শুভেচ্ছা খোকার নির্দেশে নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ রশিদ ভাইকে ভোট দিয়ে ভাগ্যের পরিবর্তন করুন: শাহ্ নিজাম মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে কাউন্সিলর হাজী খোকনের শুভেচ্ছা ও অভিনন্দন মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে স্বেচ্ছাসেবকলীগ নেতা রিপনের শুভেচ্ছা ও অভিনন্দন ওসমান পরিবারের বিরুদ্ধে যারা রাজনীতি করছে, তাদের বর্জন করুন: চেয়ারম্যান দেলোয়ার সেলিম ওসমানের মাঝে নাসিম ভাইয়ের প্রতিচ্ছবি দেখতে পাই: ভিপি বাদল কর্মজীবী মানুষের জন্যে রাতেও কাজ করছেন কাউন্সিলর দিনা নাসিম ভাইকে হারিয়ে অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছি: খোকন সাহা কোথায় আমার আওয়ামী লীগের কর্মীরা, হাতে কি চুড়ি পরেছেন: সেলিম ওসমান

রূপগঞ্জে সাংবাদিকের উপর হামলা, আসামিতে গ্রেফতারের দাবিতে মানববন্ধন 

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জের রুপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী ও ভুমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেল বাহিনীর হামলায় নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির অর্থবিষয়ক সম্পাদক ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের বিশেষ প্রতিনিধি সাংবাদিক লিটন হোসেন ও নিরীহ মুসুল্লীদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং আসামীদের গ্রেফতারের দাবী মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নীচে নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটি ও সর্বস্তরের সাংবাদিকের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটি সভাপতি ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেলের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন,দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো.তোফাজ্জল হোসেন,দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী স্বপন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো.শাহ আলম তালুকদার,ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক মো.সোহেল আহমেদ,নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সৈয়ত সিফাত আল রহমান লিংকন,দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক উত্তম সাহা,নিউজ প্রতিদিন ২৪.নেটের সম্পাদক আবুল কালাম আজাদ,নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যকরী সদস্য মোজাম্মেল হোসেন লিটন। মানববন্ধনে বক্তব্য রাখেন, দৈনিক ইয়াদ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো.তোফাজ্জল হোসেন,দৈনিক অগ্রবানী পত্রিকার সম্পাদক হারুনুর রশিদ চৌধুরী স্বপন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো.শাহ আলম তালুকদার,ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারন সম্পাদক মো.সোহেল আহমেদ,নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক সৈয়ত সিফাত আল রহমান লিংকন,দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক উত্তম সাহা,নিউজ প্রতিদিন ২৪.নেটের সম্পাদক আবুল কালাম আজাদ,নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির কার্যকরী সদস্য মোজাম্মেল হোসেন লিটন। এ সময় বক্তারা বলেন,জাতির বিবেক ও রাষ্ট্রের ৪র্থ স্বম্ভ হিসেবে আমাদের পরিচিতি। সমাজের অসঙ্গতিগুলো জাতির কাছেই তুলে ধরা আমাদের কাজ। এ কাজ করতে গিয়ে আমরা সর্বদা মামলা,হামলা ওনির্যাতনের শিকার হচ্ছি সর্বদা। কিন্তু তার কোন প্রতিকার পাইনা। সবাই বলেন,পুলিশ সাংবাদিক একে অপরের পরিপুরক হিসেবেই কাজ করে। কিন্তু পুলিশের সামনেই রুপগঞ্জের কায়েতপাড়ায় ইউনিয়নের শীর্ষ সন্ত্রাসী ও ভুমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেল বাহিনীর হামলায় নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির অর্থবিষয়ক সম্পাদক ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের বিশেষ প্রতিনিধি সাংবাদিক লিটন হোসেনকে পেছন থেকে সুইচ গিয়ার দিয়ে ছুড়িকাঘাত করে এতে তার দেহ থেকে প্রচুর রক্তক্ষরন হয়। এ ঘটনার ১০ দিন পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। রুপগঞ্জ হচ্ছে নারায়ণগঞ্জের মধ্যে অন্যতম ডেঞ্জার জোন। যেখানে প্রতিদিনই কোন না কোন অপরাধ সংঘটিত হচ্ছে তার প্রধান কারন হচ্ছে ভুমিদস্যুতা। আর পুলিশ তাদের কাছ থেকে মাসোহারা নিচ্ছে বলেই কোন অপরাধীকে গ্রেফতার করছেনা। তাই আমরা এ মানববন্ধন থেকে বলতে চাই অনতিবিলম্বে ঐ শীর্ষ সন্ত্রাসী ও ভুমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেলকে গ্রেফতার করতে হবে। নতুবা নারায়ণগঞ্জের সর্বস্তরের সাংবাদিক সমাজ আরো কঠোর কর্মসুচি দিতে বাধ্য হবে। তাই আমরা জেলা পুলিশ সুপারকে বলবো আপনি দ্রæত সাংবাদিক লিটনের উপর হামলাকারী শীর্ষ সন্ত্রাসী ও ভুমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেলকে গ্রেফতার কওে আইনের আওতায় নিয়ে আসুন। পাশাপাশি র‌্যাব-১১’র প্রতি আহবান রইল আপনারা উক্ত শীর্ষ সন্ত্রাসী ও ভুমিদস্যু ওমর ফারুক মেম্বার ও গুজা রাসেলকে গ্রেফতার করুন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park