1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

রিনাদি ছিলেন অসাম্প্রদায়িক ও মায়ের মত: ভিপি বাদল

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক-এড: আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) বলেন, রিনা দি শুধু আমাদের বন্ধুদের দিদি নয়, তিনি অসাম্প্রদায়িক ব্যক্তি। রিনাদি ছিলেন, আমাদের বড় বোন, মায়ের মত। দিদি মৃত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত আমাদের সকলকে খুব স্নেহা করতেন। একজন বড় বোন ভাইদের প্রতি যে দায়িত্ব, তা তিনি পালন করেছেন।
শুক্রবার (৯ ফেব্রæয়ারি) দুপুরে ফতুল্লা সস্তাপুর স্থানীয় যাত্রার মাঠে রিনা সাহা স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এসময় মহানগর তাঁতী লীগের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।
এসময় তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং থেকে আমাদের নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। আমাদের নতুন প্রজন্মকে রক্ষাকবচ দিয়ে রক্ষা করতে হবে। আর সেই রক্ষাকবচ হলো শিক্ষা-খেলাধুলার ব্যবস্থা করা। এগুলি ভালোভাবে করতে না পারলে, নতুন প্রজন্মকে রক্ষা করা যাবে না। বর্তমান সরকার শিক্ষা-খেলাধুলার প্রতি বিশেষ নজর রেখেছেন। বাচ্চাদের খেলার মাঠের ব্যবস্থা করতে হবে। দিদির জন্য আপনারা খেলার আয়োজন করেছেন। শত কাজ ফেলেও চলে এসেছি। অনুষ্ঠানের আয়োজক নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগের নেতৃবৃন্দদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। দিদির আত্মার শান্তি কামনা করি। যারা টুর্নামেন্ট অংশগ্রহণ করেছেন তাদের সকলকে আমাদের পক্ষ থেকে অভিনন্দন জানাই।
এসময় আরও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি এড. হান্নান আহমদ দুলাল, রবিউল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, আওয়ামী লীগ নেতা সেলিম আহমেদ হেনাসহ নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park