1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দেশে অর্ধেকের বেশি নারীর বাল্যবিয়ে হয়’ বেইলি রোডে আগুনের ঘটনায় এখনো ৬ জন চিকিৎসাধীন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা

ডেঙ্গু রোধে মেয়র আইভী….. ‘শুধু সিটি কর্পোরেশনের দিক তাকিয়ে থাকলে হবে না’

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও সেফ দ্যা চিলড্রেন ইন বাংলাদেশ-এর যৌথ উদ্যোগে ইমারজেন্সি রেস্পন্স ফর ডেঙ্গু প্রকল্প আওতায় নগরবাসীকে সচেতন করার লক্ষে সিটি কর্পোরেশন এলাকায় জনসচেতনতা কর্মসূচী চলছে। এই কর্মসূচীর অংশ হিসাবে নগরবাসীর সচতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি আয়োজন করা হয়।
বুধবার (৭ ফেব্রæয়ারি) সকালে র‌্যালিটি বের হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিন করে শেখ রাসেল পার্কে গিয়ে শেষ হয়। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী নগরবাসীকে সচতন হয়ে ডেঙ্গু মোকাবেলায় সক্রিয় ভূমিকা পালনের আহŸান জানিয়ে র‌্যালি উদ্বোধন করেন। এ সময় মশারি বিতরণ করা হয়।
র‌্যালিতে উপস্থিত ছিলেন কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, কাউন্সিলর মিনোরায়া বেগম, স্বাস্থ্য বিভাগের প্রধান ডা. শেখ মোস্তফা আলী, মেডিকেল অফিসার ডা. নাফিয়া, সেভ দ্যা চিলড্রেন এর অফিসার প্রজেক্ট অপারেশন মাসুদুল কবির, উক্ত র‌্যালি পরিচালনা করেন জনস্বাস্থ্য ও রোগতত্ত¡ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ নিজাম আলী।
মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, এখন প্রচুর পরিমানে মশা কমে গেছে। নাগরিকদের ব্যক্তিগত ভাবে সর্তক থাকতে হবে, ছাদে বাড়ী আশে পাশে যেন পানি জমে না থাকে। শুধু সিটি কর্পোরেশনের দিক তাকিয়ে থাকলে হবে না, নিজেদের কাজ করতে হবে। এনসিসি, কাউন্সিলর ও ডেঙ্গু বিস্তার রোধে সকল সংস্থার একত্রে কাজ করছে। আমরা চাই, আমাদের নাগরিকতা সচেতন হওক, আমাদের সহযোগিতা করুণ।
বুধবার ৭ ফেব্রæয়ারি বেলা ১১টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কার্যালয়ের সামনে নাসিকের আয়োজনে ডেঙ্গু বিস্তার রোধে জনসচেতনতামূলক কর্মসূচী উদ্বোধনী বক্তব্যে তিনি একথা বলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park