1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দেশে অর্ধেকের বেশি নারীর বাল্যবিয়ে হয়’ বেইলি রোডে আগুনের ঘটনায় এখনো ৬ জন চিকিৎসাধীন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা

২টি নতুন স্কীম চালু করেছে জনতা ব্যাংক

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪

সব শ্রেণী পেশার গ্রাহকদের কথা বিবেচনা করে আমানতের আকর্ষণীয় ২টি নতুন স্কীম চালু করেছে জনতা ব্যাংক।
আজ সোমবার জনতা ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুল জব্বার ‘জনতা ব্যাংক স্মার্ট একাউন্ট’ এবং ‘জেবি আমার সঞ্চয় আমার মুনাফা স্কীম’ এই দুটি স্কীম উদ্বোধন করেন।
এ সময় ব্যাংকের ডিএমডি ও সিএফও মো. নুরুল আলম, প্রধান কার্যালয়ের আইসিটিডি জিএম মো. নুরুল ইসলাম মজুমদার, ট্রেজারী ও ফরেন ট্রেড ডিভিশনের জিএম মিজানুর রহমান, বিডিএম ও ল’ ডিভিশনের জিএম প্রতিভা রানী সরকার ও জনতা ভবন কর্পোরেট শাখার জিএম মো. আশরাফুল আলমসহ ঊর্ধ্বতন নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জনতা ব্যাংক কর্তৃপক্ষ জানায়, দুই হাজার টাকা প্রাথমিকভাবে জমা করে জনতা ব্যাংক স্মার্ট একাউন্টে হিসাব খোলা যায়। এ হিসাবে যে কোনো দিন যে কোনো পরিমান টাকা জমা করা যাবে। কোন মাসে টাকা জমা না হলেও একাউন্ট বন্ধ হয়ে যাওয়া বা মুনাফা কর্তনের ঝুঁকি নেই। প্রতি তিন মাস পর মুনাফার হিসাবায়ন করা হয়। এ হিসাবে সাধারণ এফডিআর হারের চেয়েও অধিক হারে মুনাফা দেয়া হয়। এছাড়া অন্য স্কীমে গ্রাহকরা এক লাখ বা এর গুণিতক যে কোন পরিমান টাকা জমা রেখে প্রতি মাসে নির্দিষ্ট হারে মুনাফা উত্তোলন করতে পারবেন। তিন বছর মেয়াদে এক লাখ টাকা বিনিয়োগে প্রতি মাসে ৬৬৭ টাকা এবং পাঁচ বছর মেয়াদে এক লাখ টাকা বিনিয়োগে মাস শেষে ৬৮৮ টাকা মুনাফা পাওয়া যায়। এ দুইটি স্কীমের আমানতের বিপরীতে ঋণ উত্তোলনের সুবিধা আছে। এছাড়া অনলাইনে জনতা ব্যাংকের যেকোন শাখায় বা ই-জনতা মোবাইল অ্যাপসের মাধ্যমে ঘরে বসেই টাকা জমা করা যায়। এসব হিসাবের ত্রৈমাসিক হিসাব বিবরনী বিনা খরচে গ্রাহককে দেয়া হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park