1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
যে কারণে ডিবি কার্যালয়ে গিয়েছিলেন মামুনুল হক যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ: আইজিপি জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী গাজা যুদ্ধে নিহত ৩৫ সহস্রাধিক ফিলিস্তিনী নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ॥ জুজুৎসুর সাধারণ সম্পাদক রফিকুলসহ ২ জন গ্রেফতার সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক না.গঞ্জে সমাজতান্ত্রিক মহিলা ফোরাম ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট’র মানববন্ধন জেলা ছাত্র ফেডারেশনের ৮ম কমিটির যাত্রা শুরু যুবদল নেতা ইউনুস খান বিপ্লবের মৃত্যুতে কাউন্সিলর খোরশেদের শোক

সোনারগাঁয়ে সাংবাদিকের বাড়িতে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং এর হামলা 

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ মে, ২০২৪

নারায়নগঞ্জ সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সাংবাদিকের বাড়িতে হামলা। শুক্রবার সকালে মাতৃ জগত পত্রিকার জেলা প্রতিনিধি মঈন আল হুসাঈন, স্থানীয় কিশোর গ্যাং ও মাদক ব্যবসায়ী শান্তকে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়ে সাংবাদিককে পিটিয়ে ও কুপিয়ে জখম করে । খবর পেয়ে থানা পুলিশ গিয়ে সাংবাদিককে উদ্ধার করে সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে তার হাত ক্ষতবিক্ষত হয়ে যায়,এসময় তার হাতে নয়টি সেলাই করা হয়। বর্তমানে আহত সাংবাদিক মঈন আল হোসাঈন হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আহত সাংবাদিক মঈন আল হোসাঈন হোসেন জানান, সোনারগাঁ থানা সংলগ্ন পৌরভবনাথ পুর এলাকায় স্থানীয় কৃষ্ণ পুরা গ্রামের ইয়াজুদ্দিনের ছেলে শান্ত ডিবি পুলিশের ড্রাইভার পরিচয়ে দীর্ঘদিন যাবত, মাদক ব্যবসা পরিচালনা করে আসছে এবং তারই আপন ছোট ভাই কিশোর গ্যাং লিডার প্রান্ত নানা অপকর্ম করে আসছে। আহত সাংবাদিক মঈন আল হোসাঈন হোসেনের বাড়ির সামনে গত কয়েকদিন আগে মাদকের বেচাকেনা করার সময় সাংবাদিক মঈন আল হোসাঈন হোসেন বাঁধা প্রদান করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী শান্ত ও কিশোর গ্যাং লিডার প্রান্ত তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে। তারই জের ধরে শুক্রবার সকালে স্থানীয় কিশোর গ্যাং লিডার প্রান্ত ও তার ভাই মাদক ব্যবসায়ী শান্ত সহ অজ্ঞাত ১০-১২ জনের একটি সশস্ত্র দল দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে সাংবাদিক মঈন আল হোসাঈন হোসেনের বাড়িতে হামলা চালিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আত্মরক্ষার্থে সন্ত্রাসীদের প্রতিরোধের চেষ্টা চালান তিনি। এ বিষয়ে উপ-পরিদর্শক পঙ্কজ কান্তি সরকার জানান, শান্ত ও প্রান্ত সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়েছে সরেজমিনে তদন্ত করে ঘটনার সত্যতা পেয়েছি। এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি(তদন্ত) মো মহসিন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park