1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দেশে অর্ধেকের বেশি নারীর বাল্যবিয়ে হয়’ বেইলি রোডে আগুনের ঘটনায় এখনো ৬ জন চিকিৎসাধীন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা

রেজওয়ান আহাম্মদ তৌফিককে আশরাফ উদ্দিনের শুভেচ্ছা

আহসানুল হাবিব সোহাগ
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি : কিশোরগঞ্জ-৪ (ইটনা -মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিককে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে।

মঙ্গলবার সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতিতে তার পক্ষে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী কমিটির নাম প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়।বিকালে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের অধিবেশন শুরু হয়। কমিটিতে সদস্য: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত মন্ত্রী/প্রতিমন্ত্রী ওবায়দুল কাদের, আবু জাহির (হবিগঞ্জ-৩), শেখ সালাহউদ্দিন (খুলনা-২) মুজিবুল হক (কুমিল্লা-১১), স্বতন্ত্র সংসদ সদস্য জাহাঙ্গীর আলম (কুমিল্লা-৩), আব্দুল্লাহ আল কায়সার (নারায়ণগঞ্জ-৩), গোলাম ফারুক পিংকু (লক্ষ্মীপুর-৩) ও স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান (চট্টগ্রাম-১৬)।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটিতে রেজওয়ান আহাম্মদ তৌফিক কে সভাপতি নির্বাচিত করায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলাদেশ ডট.কম এর প্রকাশক আশরাফ উদ্দিন।

বুধবার (০৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় মুঠোফোনে ফোনালাপে রেজওয়ান আহাম্মদ তৌফিককে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় আশরাফ উদ্দিন মহান আল্লাহ তা’য়ালার দরবারে শুকরিয়া আদায় করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সকল সংসদ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি নব নির্বাচিত সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের উত্তরোত্তর আরও অগ্রগতি উজ্জ্বল ভবিষ্যত কামনা সহ মহান আল্লাহর দরবারে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park