1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

কেরানীগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদকে আশরাফ উদ্দিনের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

প্রেস বিজ্ঞপ্তি : নিকটতম প্রতিদ্বন্দ্বী থেকে ১ লক্ষের ও বেশি ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে ঢাকার কেরানীগঞ্জ উপজেলা পরিষদে আবারও চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ। এ নিয়ে তিনি টানা চারবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন।

এদিকে টানা ৪ বার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শাহীন আহমেদ কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলাদেশ পত্রিকার প্রকাশক আশরাফ উদ্দিন।

বৃহস্পতিবার (০৯ মে) সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় আশরাফ উদ্দিন তাঁকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শুভেচ্ছা বার্তায় আশরাফ উদ্দিন উত্তরোত্তর আরও অগ্রগতি উজ্জ্বল ভবিষ্যত কামনা সহ মহান আল্লাহর দরবারে শাহীন আহমেদ এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

তিনি বলেন – মাননীয় বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী জননেতা নসরুল হামিদ বিপুর নির্দেশনায় উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ ভাইয়ের নেতৃত্বে কেরানীগঞ্জ উপজেলার ব্যাপক উন্নয়ন হয়েছে। তাঁর নেতৃত্বে কেরানীগঞ্জের আওয়ামীলীগ আজ উজ্জীবিত। শাহীন আহমেদকে পুনরায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করায় কেরানীগঞ্জবাসীকে তিনি ধন্যবাদ জানান।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park