1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীকে আরও আধুনিক ও দক্ষ করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন ভোটের পক্ষে বিএনপি নেতার অডিও ফাঁস সেতুমন্ত্রীর ভাইসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা ফ্লাইট উঠানামা বন্ধ বরিশালে বাস চলাচল বন্ধ মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার ৪ দিনের রিমান্ডে ডিবিতে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, যা জানালেন মিল্টন সমাদ্দারের স্ত্রী ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর তাপমাত্রাজনিত সৃষ্ট স্বাস্থ্যঝুঁকি বিষয়ক গাইডলাইন সারাদেশে ছড়িয়ে দিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির

না.গঞ্জে দুস্থদের সুচিকিৎসা-শিক্ষা দিতে কাজ করবে BHALO’…….. তানভীর আহমেদ টিটু

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও BHALO’র উপদেষ্টা তানভীর আহম্মেদ টিটু বলেছেন, এখানে দুস্থদের জন্য হেলথ ক্লিনিক হচ্ছে। আপাতত ডাক্তার রোগী দেখবে। যদি চিকিৎসার সাথে সাথে যদি ঔষুধও-পত্রেরও দরকার হয়। সেটাও এখান থেকে ব্যবস্থা করা হবে। ভবিষ্যতের জন্য যে পরিকল্পনাটা আছে তা আপনাদের সহযোগিতা এবং দোয়ার মাধ্যমে বাস্তবায়ন হবে বলে বিশ্বাস করি।
সোমবার (২২ এপ্রিল) বিকেলে নিতাইগঞ্জে আন্তর্জাতিক সেবামূলক প্রতিষ্ঠান ইঐঅখঙ’র নতুন শাখার উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
টিটু বলেন, পরিকল্পনাটি হচ্ছে অনেক রোগী রয়েছেন যারা কিডনির সমস্যায় জর্জরিত কিন্তু তাদের ডায়ালাইসিস করার পয়সা নাই। ডায়ালায়ালাইসিস হচ্ছে কিডনি রোগীদের বেঁচে থাকার একটি প্রধান চিকিৎসা। তাই শাহরিয়ার একটি পরিকল্পনা করেছে এখানে গরিব রোগীদের ডায়ালাইসিস করার একটি ব্যবস্থা করা হবে, যারা নাকি টাকার জন্য ডায়ালাইসিস করাতে পারছে না।।

তিনি বলেন, এখানে থাকবে BHALO’ একাডেমি’। এটি BHALO” একটি অঙ্গ সংগঠন হিসাবে আত্মপ্রকাশ করছে। যারা স্কুলটি পরিচালনা করছেন, তারা স্কুলটি পরিচালনা করছেন মন থেকেই। বস্তি এলাকায় গরিব বাচ্চাদের বিনামূল্যে শিক্ষা ব্যবস্থা দেয়ার জন্য। স্কুলটির জন্যে আমার বাবা জায়গা দান করেছেন। পরিচালনায় দায়িত্বরত শিক্ষকরা জায়গা দেয়ার আরোও আগে থেকেই স্কুলটি পরিকল্পনা করছিলেন। পরবর্তীতে এখানে যদি কোনো পটেনশিয়াল ছাত্র থেকে থাকে সে দেশে হোক বা দেশের বাহিরে তাকে BHALO’ পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হবে। একজন ভালো স্টুডেন্ট যদি প্রতিষ্ঠিত হতে পারে তাহলে এটাই হবেBHALO’র সার্থকতা।

সংগঠনটির উপদেষ্টা ও বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, আমাদের নতুন সময় পত্রিকার সাবেক সম্পাদক নাঈমুল ইসলাম খান, BHALO’র প্রতিষ্ঠাতা সভাপতি শাহরিয়ার রহমান, সংগঠনটির স্বাথ্য বিষয়ক পরিচালক ডা. শামীম আহমেদ, ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park