1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা পুলিশ-সাংবাদিকের রমরমা ‘অটো’ বানিজ্য রুখবে কে ? ফের দখল হয়ে যাচ্ছে শহরের মীর জুমলা সড়ক

শামীম ওসমানের ডাকে মাদক সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে  প্রতিরোধ গড়ে তুলুন – নাজিম চেয়ারম্যান 

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
শাহী মহল্লা মোহাম্মাদিয়া আলিম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের জন্য দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ৭ ই ফেব্রুয়ারি বুধবার সকাল দশটায় অত্র মাদ্রাসার সভাপতি কুতুবপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী আলাউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীক কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে নাজিম চেয়ারম্যান বলেন নারায়ণগঞ্জ চার আসনের সংসদ সদস্য আলহাজ এ কে এম শামীম ওসমান প্রত্যাশা নামে যেই সংগঠনের কথা বলেছেন মাদক সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলার জন্য, আমি সকলকে অনুরোধ করব আমরা সকলেই শামীম ওসমানের ডাকে সাড়া দিয়ে একত্মতা প্রকাশ করার জন্য।  আসলেই শামীম ওসমান মানুষের কল্যাণের জন্য কাজ করে ৯৬ সাল থেকে এই নারায়ণগঞ্জ ৪ আসনে ব্যাপক উন্নয়ন করেছে শামীম ওসমান, শামীম ওসমানের উন্নয়নের কথা বলতে গেলে তা শেষ হবে না, মাদ্রাসা, মসজিদ, স্কুল, কলেজ, রাস্তাঘাট, কালভার্ট এবং এই অভিশপ্ত কুতুবপুরের ডিএনটি প্রজেটের উন্নয়নের রূপকার শামীম ওসমান।  আপনাদের কল্যাণে তিনি কাজ করে যাচ্ছেন। শামীম ওসমান চায় সমাজের ভালো মানুষদের নিয়ে সমাজ থেকে কিভাবে মাদক দূর করা যায়, কিভাবে সন্ত্রাস দূর করা যায় সেই লক্ষ্যে কাজ করতে আপনাদের সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।  আমরা সকলেই তারই ভালো কাজে তার সঙ্গী হয়ে থাকবো ইনশাআল্লাহ। এ সময় তিনি আরো বলেন আজকের এই বিদায় অনুষ্ঠান এটি বিদায় নয় বরং তোমাদের জন্য একটি আনন্দকর মুহূর্ত। তোমরা আগামীতে একেক জন দাখিল পরীক্ষার মাধ্যমে নিজেদেরকে প্রতিষ্ঠিত করে এই সমাজের একেক জন আসোর্ট হয়ে দাঁড়াবে।  তখন আজকে আমি যে জায়গায় দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছি সেখানে এক সময় তোমরা থাকবে তোমরা বক্তব্য দিবে আমি তোমাদের আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। তোমরা আমার জন্য দোয়া করবে আমিও তোমাদের জন্য দোয়া করি আল্লাহ যেন সব সময় তোমাদেরকে ভালো রাখেন এবং সুন্দরভাবে তোমরা পরীক্ষা দিয়ে বিজয় হয়ে আমাদের মাঝে ফিরে আসো।  দোয়া ও মিলাদ মাহফিলে সকল অতিথি ও মাদ্রাসা ছাত্রছাত্রীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ এ কে এম শামীম ওসমানের জন্য  দোয়া করেন।
অনুষ্ঠানে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড এর মহিলা মেম্বার অনামিকা হক পিয়াংকা,  শাহী মহল্লা মোহাম্মদী আলিম মাদ্রাসার গভর্নিং বডি অন্যতম সদস্য হাজী নুরুল হক জমাদার, মোহাম্মদ লুৎফুর রহমান চৌধুরী কুতুবপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক  মোহাম্মদ ইব্রাহিম খান, অত্র মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মোঃ সাইফুল ইসলাম, সহকারী অধ্যক্ষ হযরত মাওলানা মামুনুর রশিদ সহ ছাত্র-ছাত্রী অভিভাবক ও এলাকাবাসী সহ আরো অনেকেই।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park