1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের দেশজুড়ে বৃষ্টির আভাস শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের আদেশে ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে ভোটারবিহীন নির্বাচন চুন ছাড়া পানের মতো: ইসি রাশেদা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী আইপিএল: চেন্নাইয়ের বড় জয়ের ম্যাচে উইকেট শিকার তালিকার শীর্ষে ফিরলেন মুস্তাফিজ ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা

শামীম ভাই একবার বললেই ওরা না.গঞ্জ ছেড়ে পালাবে: মেয়র আইভী

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে খুব বেশি সমস্যা দেখছি না। যা সমস্যা আছে তা বড় দুই ভাই কথা বললেই সমাধান হয়ে যাবে। শামীম ভাই যদি একবার বলে যে কালকে থেকে হকার বসবে না। তারপর থেকে বসা বন্ধ করে দিবেন। এটাই সত্য, উনি যদি একবার বলেন তারা কই যে পালিয়ে যাবে তাদের খুঁজেও পাওয়া যাবে না। উনি ৫ মিনিটের সময় দিলে ২ মিনিটে নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাবে।

সোমবার (৮ এপ্রিল) বিকেএমইএ‘র ভবনে প্রেস ক্লাবের আয়োজনে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীলসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।

মেয়র আইভী বলেন, হকার সমস্যা সমাধানে প্রশাসন এগিয়ে আসলে এবং আমার দুই বড় ভাইয়ের সহায়তায় দূর হবে। তবে একটি বিষয় আমি বলতে চাই, যারা এত বড় জায়গা পাওয়ার পরও রাস্তা দখল করে বসছে, তারা এমপি ও মেয়রকে ইনসাল্ট করছে। কে বা কারা করছে আমি জানি না। কিন্তু এটা মেনে নেওয়া যায় না। ১নং রেল গেটে বিশাল বড় একটা মার্কেট হচ্ছে। রেলওয়ের প্রাক্তন কর্মচারীরা মার্কেট করছে। কিন্তু এ নিয়ে কোন কথা হচ্ছে না। বাহির থেকে এসে কতগুলো লোক শহর দখল করছে। কিন্তু মন খুলে কথা বলা যাচ্ছে না। কিন্তু আমি বিশ্বাস করি, বড় দুই ভাই বললে অনেক সমস্যা দূর করা সম্ভব। সিদ্ধিরগঞ্জে আমরা লেক করেছি। আমরা লেক করেছি যাতে নারায়ণগঞ্জ বেঁচে থাকবে। আমরা প্রত্যেকটি রোডের সাথে কানেক্টিং ড্রেন করছি। ডিএনডিতে যাতে পানির কারণে সমস্যা না হয়, সে জন্য আমরা কাজ করবো। ড্রেনেইজ ব্যবস্থা ভালো করবো। এখান থেকে পানি কিভাবে পাম্প হবে আমরা ব্যবস্থা করব।

তিনি বলেন, ১নং রেল গেটে বিশাল বড় একটা মার্কেট হচ্ছে। রেলওয়ের প্রাক্তন কর্মচারীরা মার্কেট করছে। কেউ এটা নিয়ে কথা বলছে না। এগারো শ‘ থেকে বার শ‘ প্রাক্তণ রেলকর্মচারীরা মিলে মিটিং করে ভবন করছে ও মার্কেট করছে। অথচ এখানে সরকারীভাবে একটি মাল্টিপারপাস হাব হওয়ার কথা। এখানে বড় বিল্ডিং হবে। নৌপরিবহন মন্ত্রনালয়, যোগাযোগ মন্ত্রনালয়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ও প্রশাসনের যৌথ উদ্যোগে বড় হাব হবে। এখানে ট্রেন স্টেশন, নৌ পরিবহন, বাস টার্মিনাল হবে। অথচ সেটাকে তোয়াক্কা না করে একটা মার্কেট হচ্ছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park