1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বস্তির বৃষ্টিতে ঠান্ডা নগরী জেলা ছাত্র ফেডারেশনের প্রচার সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন সত্যের জয় চিরদিন, আবার প্রমানিত হয়েছে: সাবেক এমপি গিয়াসউদ্দিন ফতুল্লায় ৬ যুবক আটক, র‌্যাবের দাবি ছিনতাইকারী ‘দূর্জয়- সিফাত বাহিনীর সদস্য’ সোনারগাঁয়ে খাল থেকে উদ্ধার সেই অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে পুলিশ কোরবানির ঈদে বেড়েছে নগরবাসীর ফ্রিজের চাহিদা বর্তমানে খাদ্যের অভাবে মানুষ মারা গেছে, এমন ইতিহাস নেই: খাদ্যমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়ার ‘শেষ’ মুহুর্তে গাজা যুদ্ধ ভয়ঙ্কর হয়ে উঠছে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব

কোন্দল কমাতে আইভি ও আনোয়ার হোসেনকে সেলিম ওসমানের অনুরোধ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪

জেলা ও মহানগর আওয়ামীলীগের আন্ত:কোন্দল কমাতে মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ও আনোয়ার হোসেনকে অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আল্লাহ ছাড়া কেউ কাউকে বঞ্চিত করতে পারে না। আমরা কথা বলতে পারি, ঝগড়া করতে পারি, ভুল করতে পারি। এই দুনিয়াতে আল্লাহ আমাদেরকে এনেছেন। আমি আমার ছোট বোন সেলিনার কাছে অনুরোধ রাখবো, আগে যা ঘটে গেছে সেটা বাদ দেন। আগামীকাল সকাল থেকে যেন আরও কোন ভেদাভেদ না থাকে। আমরা যদি একসাথে থাকি তাহলেই বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলাদেশ গড়তে পারবো। আমরা আমরা যেন কখনোই ঝগড়া না করি।

শনিবার (৮ জুন) মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পুরস্কার বিতরণ এবং নবনির্মিত সুলতানা কামাল ক্রীড়া মিলনায়তনের উদ্বোধন করা হয়েছে। সকাল ১০টায় স্কুল প্রঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।
এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে সংসদ সদস্য বলেন, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ. কৃষক লীগ ও তাঁতী লীগ আমাদের এতগুলো দল। আমরা কেন একসাথে হতে পারি না।

তিনি আরও বলেন, ইদানিং স্কুল কমিটি করার জন্য মামলা-মোকাদ্দমা হয়। অনেকে মামলা মোকাদ্দমা করেন। রিকোয়েস্ট করলেও শুনেন না। আপনি যেই হন না কেন, আপনার যদি স্কুল কমিটিতে থাকতে হয় তাহলে আপনি আসেন। স্কুল ও আমাদের সাথে কথা বলেন। এরপর নির্বাচন যদি না হয় নারায়ণগঞ্জের গণ্যমান্য ব্যাক্তিরা বসে তার পরে একটি কমিটি করে দেওয়া হবে।

এসময় স্কুলের গভর্ণিং বডি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সদস্য এস এম আহসান হাবিব, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ কলেজের উপাদক্ষ ড. রুমন রেজা প্রমুখ।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park