1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বস্তির বৃষ্টিতে ঠান্ডা নগরী জেলা ছাত্র ফেডারেশনের প্রচার সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন সত্যের জয় চিরদিন, আবার প্রমানিত হয়েছে: সাবেক এমপি গিয়াসউদ্দিন ফতুল্লায় ৬ যুবক আটক, র‌্যাবের দাবি ছিনতাইকারী ‘দূর্জয়- সিফাত বাহিনীর সদস্য’ সোনারগাঁয়ে খাল থেকে উদ্ধার সেই অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে পুলিশ কোরবানির ঈদে বেড়েছে নগরবাসীর ফ্রিজের চাহিদা বর্তমানে খাদ্যের অভাবে মানুষ মারা গেছে, এমন ইতিহাস নেই: খাদ্যমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়ার ‘শেষ’ মুহুর্তে গাজা যুদ্ধ ভয়ঙ্কর হয়ে উঠছে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব

গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ-বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪

নারায়ণগঞ্জে গ্যাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে নাসিক ৩নং ওয়ার্ডের সাধারণ মানুষ। শনিবার (৮ জুন) সকালে মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকার চট্টগ্রামমুখী লেনে এ কর্মসূচি পালন করেন এলাকাবাসী। এসময় তারা প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে করে চট্টগ্রামমুখী লেনে যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়তে হয় ওই পথে চলাচলকারী যাত্রীদের। বিক্ষোভে সানারপাড় এলাকার সৈয়দ সাইফুল ইসলাম বলেন, আমরা দীর্ঘ তিন বছর যাবত গ্যাস পাইনা। ঠিকমত রান্না করতে পারি না, রাত তিনটা গ্যাস আসে চারটায় চলে যায়। তিতাস গ্যাস অফিসের বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোনো ফলাফল পাইনি। আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের জন্য দ্রুত গ্যাসের ব্যবস্থাটা করে দেয়া হয়।
মাদানীনগর এলাকার গৃহিণী শাহনাজ পারভীন বলেন, আশেপাশের সব জায়গায় গ্যাস থাকলেও আমাদের এখানে গ্যাস থাকেনা৷ গভীর রাতে আসলে আসে না আসলে তো নাই। তিতাস কর্মকর্তাদের জানানোর পর তারা শুধু বলেন দেখতাছি দেখতাছি কিন্তু কিছুই দেখেন না তারা। এ বিষয়ে হাইওয়ে পুলিশের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্পের পরিদর্শক (টিআই) একেএম শরফুদ্দীন বলেন, ওই এলাকায় গ্যাস না থাকায় জনগণ অবরোধ করেছিল। পরে আমরা সেখানে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দেই। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, জনতা সড়কে উঠার কিছুক্ষণের মধ্যেই আমরা ঘটনাস্থলে পৌঁছে তাদের বুঝিয়ে সরিয়ে দিয়েছি।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park