1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের দেশজুড়ে বৃষ্টির আভাস শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধে হাইকোর্টের আদেশে ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে ভোটারবিহীন নির্বাচন চুন ছাড়া পানের মতো: ইসি রাশেদা বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী আইপিএল: চেন্নাইয়ের বড় জয়ের ম্যাচে উইকেট শিকার তালিকার শীর্ষে ফিরলেন মুস্তাফিজ ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা

সিদ্ধিরগঞ্জে গাড়িতে সংবাদমাধ্যমের স্টিকার লাগিয়ে গাঁজা পরিবহন, গ্রেফতার ২

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই কেজি গাঁজাসহ দুই ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার সিমা ডাইং এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
এসময় ‘সিএনএন বাংলা টিভি’ ও ‘মাতৃভূমির খবর’ স্টিকার সম্বলিত একটি কালো এক্স নোয়া (ঢাকা=মেট্রো-৫১৬১২৫) গাড়ি জব্দ করা হয়। গ্রেফতাররা হলেন গোপালগঞ্জের সুলতানশাহী এলাকার মৃত আক্কাস মোল্লার ছেলে তাজুল ইসলাম (৩৫) ও নরসিংদীর পলাশ এলাকার মৃত আব্দুল গণি মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (২৮)। আজ সোমবার দুপুরে নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। তিনি জানান, গ্রেফতার ব্যক্তিরা পেশায় সাংবাদিক নন। তারা দুজনই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে সংবাদমাধ্যমের স্টিকার লাগিয়ে মাদক পাচারের কাজ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে মাদক মামলা দেওয়া হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park