1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীকে আরও আধুনিক ও দক্ষ করে তোলা হচ্ছে: প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন ভোটের পক্ষে বিএনপি নেতার অডিও ফাঁস সেতুমন্ত্রীর ভাইসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা ফ্লাইট উঠানামা বন্ধ বরিশালে বাস চলাচল বন্ধ মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দার ৪ দিনের রিমান্ডে ডিবিতে ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, যা জানালেন মিল্টন সমাদ্দারের স্ত্রী ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর তাপমাত্রাজনিত সৃষ্ট স্বাস্থ্যঝুঁকি বিষয়ক গাইডলাইন সারাদেশে ছড়িয়ে দিতে হবে : স্বাস্থ্যমন্ত্রী আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির

২৫ এপ্রিল থেকে রাত ৮টার পর সকল মাকের্ট ও দোকান বন্ধ ঘোষণা

স্বাধীন বাংলাদেশ রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এই তীব্র গরমে বিদ্যুতের চাহিদা পূরণের লক্ষে ২৫ এপ্রিল থেকে রাত ৮টার পর সকল মার্কেট ও দোকান বন্ধের নির্দেশনা দিয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ডিপিডিসি)।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন ডিপিডিসির এনওসিএস অফিসের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোহাম্মদ শের আলী।

তিনি বলেন, সারা দেশে তীব্র তাপ প্রবাহ চলছে, এছাড়াও গরমের দিনে বিদ্যুত সংকট বেশি হয়। এই সংকটকে মোকাবেলা করতে ও লোডশিডিং কমাতে রাত ৮ টার পর থেকে সকল মার্কেট ও দোকান বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। এই নির্দেশনা আমরা বিভিন্ন জায়গায় প্রতিদিন মাইকিংয়ের মাধ্যমে জানয়ে দিচ্ছি। যারা এ নির্দেশনা না মানবে আমরা তাদের চিঠি দিয়ে সতর্ক করবো, এরপরও সতর্ক না হলে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্নও করা হতে পারে। এই নির্দেশনা বছরজুড়েই থাকবে। এছাড়া অটো রিকশা স্ট্যান্ডসহ যে যে স্থাপনায় অবৈধ বিদ্যুত সংযোগ নেওয়া হয়েছে আমরা প্রতিনিয়ত অভিযানের মাধ্যমে তাদের জরিমানা করছি, এবং সংযোগ বিচ্ছিন্ন করছি।

 

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park