1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মহান মে দিবস উপলক্ষে নাসিক ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মুন্নার শুভেচ্ছা খোকার নির্দেশে নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে দোয়া ও মিলাদ রশিদ ভাইকে ভোট দিয়ে ভাগ্যের পরিবর্তন করুন: শাহ্ নিজাম মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে কাউন্সিলর হাজী খোকনের শুভেচ্ছা ও অভিনন্দন মহান মে দিবসে সকল মেহনতি মানুষকে স্বেচ্ছাসেবকলীগ নেতা রিপনের শুভেচ্ছা ও অভিনন্দন ওসমান পরিবারের বিরুদ্ধে যারা রাজনীতি করছে, তাদের বর্জন করুন: চেয়ারম্যান দেলোয়ার সেলিম ওসমানের মাঝে নাসিম ভাইয়ের প্রতিচ্ছবি দেখতে পাই: ভিপি বাদল কর্মজীবী মানুষের জন্যে রাতেও কাজ করছেন কাউন্সিলর দিনা নাসিম ভাইকে হারিয়ে অনেক কিছু থেকে বঞ্চিত হয়েছি: খোকন সাহা কোথায় আমার আওয়ামী লীগের কর্মীরা, হাতে কি চুড়ি পরেছেন: সেলিম ওসমান

অনলাইনে জুয়ার অ্যাপস শতভাগ বন্ধ করা হবে : জুনাইদ আহমেদ পলক

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অনলাইনে জুয়ার অ্যাপস শতভাগ বন্ধ করা হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অবৈধ প্রোপাগান্ডা ব্যক্তি, প্রতিষ্ঠান ও রাষ্ট্রের জন্য ভয়ংকর ক্ষতিকর। যে কোন মূল্যে তা বন্ধ করতে জোরালো উদ্যোগ গ্রহণ করা হবে।
প্রতিমন্ত্রী আজ রোববার ঢাকায় টেলিযোগাযোগ অধিদপ্তর সদর দপ্তরে স্থাপিত সাইবার থ্রেড ডিটেনশন এন্ড রেসপন্স সেন্টার পরিদর্শনকালে একথা বলেন।
এর আগে প্রতিমন্ত্রী টেলিযোগাযোগ অধিদপ্তরের সম্মেলন কক্ষে অধিদপ্তরের কর্মকর্তাদের সাথে এক মত বিনিময় সভায় স্বল্প সম্পদ ব্যবহারের মাধ্যমে কিভাবে ভাল ফল পাওয়া যায় সে বিষয়ে কর্মকর্তাদের দিকনির্দেশনা প্রদান করেন।
ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামান, অতিরিক্ত সচিব মোহাম্মদ গোলাম সরওয়ার ই কায়নাত, টেলিযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত মহাপরিচালক মো: সাহাব উদ্দিন সহ ডাক ও টেলিযোগাযোগ বিভাগ ও টেলিযোগাযোগ অধিদপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park