1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
যুদ্ধবিরতি চুক্তি প্রক্রিয়ার ‘শেষ’ মুহুর্তে গাজা যুদ্ধ ভয়ঙ্কর হয়ে উঠছে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ অবসরে গেলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আবু আহমেদ জমাদার জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মন্ডল মোঃ মহিউদ্দিন সানী দৈনিক জনদর্পণ পত্রিকার পরিচালনা পর্ষদের বৈঠক অনুষ্ঠিত ফতুল্লার ধলেশ্বরী নদী থেকে ১৬টি ইট বাধা অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার দালাল দিয়ে টেস্ট বাণিজ্যের অভিযোগ: নোভা ডায়াগনস্টিকে দুদকের অভিযান

কুতুবপুরে প্রগতি ছাত্র ও যুব সংসদের উদ্যোগে ৫ শতাধিক বৃক্ষরোপন

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৮ জুন, ২০২৪
বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নে প্রায় ৫শতাধিক বৃক্ষরোপন করা হয়েছে। ৮ই জুন রোজ শনিবার সকাল ১১ টা কুতুবপুর ইউনিয়নের শাহী মহল্লা এলাকায় উক্ত বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিনবারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মনিরুল আলম সেন্টু।
তীব্র তাপদাহে জনজীবন একেবারেই বিপন্ন হওয়ায় কুতুবপুর ইউনিয়ন প্রগতি ছাত্র যুব সংসদের উদ্যোগে প্রায় এক মাস আগে থেকে এই বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নেই, তারি ধারাবাহিকতায় শনিবার সকাল ১১ টায় শাহী মহল্লা এলাকায় ডিএনটি প্রজেক্ট এর দুইপাশে প্রায় ৫শতাধিক বৃক্ষরোপন করা হয়।  এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মনিরুল আলম সেনটু বলেন যেভাবে দিন দিন গরম বাড়ছে, তীব্র তাপদাহ বাড়ছে এতে করে আমাদের সকলের উচিত গাছ লাগানো। গাছ লাগালে আমাদের পরিবেশে ভালো থাকে এবং বায়ুদূষণ হয় না, যেভাবে কুতুবপুরে মেইল ফ্যাক্টরি বাড়ছে এতে করে দিন দিন বায়ু দূষণ হচ্ছে। গাছ লাগালে এই বায়ু দূষণ হবে না তাই আমি কুতুবপুর ইউনিয়নের সকল সামাজিক সংগঠন সহ সকলকে বলবো আপনার আপনাদের বাড়ীর আঙ্গিনাসহ যে যেখানে পারেন সেখানেই গাছ লাগান। অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাজী মোহাম্মদ শহীদুল্লাহ, বিএনপি নেতা বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার মাহবুবুর রহমান, প্রগতি ছাত্র ও যুব সংসদের সভাপতি মোহাম্মদ লিটন, সাধারণ সম্পাদক মনির হোসেন।  কুতুবপুর ইউনিয়ন নাগরিক ফোরামের সভাপতি জামাল উদ্দিন বাচ্চু সাধারণ সম্পাদক মিন্টু স্যার, দেলপাড়া হাজী মিসির আলি ডিগ্রী কলেজের গভর্নিং বডির সদস্য এম এ জাহের মোল্লা, সহ কুতুবপুর ইউনিয়নের সকল সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park