1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দেশে অর্ধেকের বেশি নারীর বাল্যবিয়ে হয়’ বেইলি রোডে আগুনের ঘটনায় এখনো ৬ জন চিকিৎসাধীন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা

“সাংবাদিক ভাইদের অনুরোধ, আপনারা সত্য লিখবেন না”

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, সত্য কথা বলায় আমি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়রের দায়ের করা মিথ্যা মামলার আসামী। কেউ আর সত্য কথা বলে আমার মত আসামী হবেন না। বিশেষ করে সাংবাদিক ভাইদের প্রতি অনুরোধ, আপনারা কখনো সত্য লিখবেন না, অতীতে সত্য লিখে অনেক সাংবাদিক মেয়রের মামলায় জেল খেটেছেন।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর করা একটি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হাইকোর্ট হাজিরা দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
রবিবার (১১ ফেব্রæয়ারি) আদালত থেকে বের হয়ে এড. খোকন সাহা বলেন, আমার বিরুদ্ধে এরশাদ, খালেদা জিয়া, জোট সরকারের আমলে মামলা দিয়েছিল, কষ্ট পাই নাই। কিন্তু এখন পেলাম। নারায়ণগঞ্জ থেকে ঢাকা কোটে হাজিরা দিতে কত কষ্ট, একমাত্র ভুক্তভোগীরা জানেন। আমিও সত্য কথা বলেছিলাম। সত্য কথা বলার জের অনেক বেশি দিতে হয়। তবে, যারা দেবত্তোর সম্পত্তি, মসজিদের সম্পত্তি, মাদ্রাসা সম্পত্তি, ওয়াকফা সম্পত্তি খাবে। এর বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। আমাদের সকলের মনে রাখা উচিত সত্যের জয়, কেউ আটকাতে পারে না।
প্রসঙ্গত, ২০২১ সালে ৪ জানুয়ারি সাইবার ট্রাব্যুনালে মামলাটি করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। মামলাটি তদন্তের জন্য অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) দায়িত্ব দেওয়া হয়। মামলায় মেয়র সেলিনা হায়াৎ আইভী অভিযোগ করেন, ‘হিন্দু লাইভস ম্যাটার’ নামে একটি ইউটিউব চ্যানেলে দেওয়া বক্তব্যে তাকে জড়িয়ে হিন্দুদের দেবোত্তর সম্পত্তি দখলের মিথ্যা অভিযোগ তুলেছেন খোকন সাহা। এ সংক্রান্ত দু’টি ভিডিও ওই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হওয়ার কথা মামলায় উল্লেখ করা হয়েছে। ভিডিও দু’টির দৈর্ঘ্য যথাক্রমে ১৪ মিনিট ৪৮ সেকেন্ড এবং ১২ মিনিট ৪২ সেকেন্ড। ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৭, ২৮, ২৯, ৩১ ও ৩৫ ধারায় করা এই মামলা করা হয়। মামলার অপর আসামি ‘হিন্দু লাইভস ম্যাটার’ নামে ইউটিউব চ্যানেলটির প্রকাশক ও সঞ্চালক কানাডা প্রবাসী প্রদীপ দাস।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park