1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দেশে অর্ধেকের বেশি নারীর বাল্যবিয়ে হয়’ বেইলি রোডে আগুনের ঘটনায় এখনো ৬ জন চিকিৎসাধীন গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় পুলিশকে দায়িত্ব পালন করতে হবে: প্রধান বিচারপতি দক্ষিণ কোরিয়ায় ৭ হাজার ডাক্তারের লাইসেন্স স্থগিত ইসরায়েলি গুপ্তচরের’ মৃত্যুদণ্ড কার্যকর করল ইরান গাজায় অপুষ্টি-পানিশূন্যতায় আরো ১৫ শিশুর মৃত্যু কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার ও চা চুমুকের মালিকসহ ৪ জন কারাগারে চলচ্চিত্র নির্মাণে সরকারি অনুদানে আরও স্বচ্ছতা ও পেশাদারিত্ব নিশ্চিত করা হবে : আরাফাত সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী না:গঞ্জে ক্ষমতার স্বাদ পায়নি আওয়ামীলীগের ত্যাগীরা

আলিয়া মাদ্রাসার সকলে সুন্নি অনুসারী হবেন আমার নবীকে ভালবাসবেন – নাজিম চেয়ারম্যান 

দৈনিক স্বাধীন বাংলাদেশ ডেস্ক :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৪
জালকুড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসার ২০২৪ ইং সনের দাখিল পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।৮ ই ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার জালকুড়ি এলাকায় ৯ নং ওয়ার্ড নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে  উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এতে জালকুড়ি ইসলামিয়া মাদ্রাসার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ বদরুজ্জামান বুদুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলী কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ নাজিম উদ্দিন আহমেদ।  প্রধান অতিথির বক্তব্যে নাজিম চেয়ারম্যান বলেন আলিয়া মাদ্রাসার ছাত্রছাত্রীরা ও শিক্ষক সহ- সকলেই সুন্নি অনুসারী হবেন, যারা আমার নবীর নামে দুরুদ কিয়াম করেন না তাদেরকে আমি ঘিন্না করি। বর্তমান সময়ের কিছু আলেম-ওলামারা আছেন যারা মিলাদ কিয়াম নিয়ে ফেতনার সৃষ্টি করেন।
আমি তাদেরকে বলতে চাই আমরা বিশ্ব নবীর উম্মত, যে নবী আমাদের ছাড়া জান্নাতে যাবেন না সেই নবীকে নিয়ে কোন প্রকার হুচু কি কথাবার্তা বলবেন না। আসুন আমরা বেশি বেশি আমাদের নবীর নামে দুরুদ কিয়াম করি।
 এ সময় তিনি আরো বলেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান চাই একটি মাদক মুক্ত সমাজ গড়তে, চাঁদাবাজ, সন্ত্রাস মুক্ত সমাজ গড়তে তাই আসুন শামীম ওসমান এর এই মহোত উদ্দ্যেগে আমরা সকলে একত্বতা প্রকাশ করি।
অনুষ্ঠান শেষে ছাত্র-ছাত্রী অভিভাবক শিক্ষক-শিক্ষিকা বৃন্দদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয় এ সময় দোয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম  শামীম ওসমানের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জালকুড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাতা সদস্য মোঃ জাকির হোসেন,  মোঃ মোবারক হোসেন, অভিভাবক সদস্য শিশির আহমেদ মুন্সি, শাহজাদা হুসাইন, রেজাউল করিম দেওয়ান, মোঃ আবু রাসেল, হেনা ইসলাম নিশি, দেলোয়ার হোসেন প্রধান, আসাব উদ্দিন, নাসরিন আক্তার, ফরহাদ হোসেন সিকদার সহ আরো অনেকেই।
Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park