1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. sohag42000@gmail.com : sohag :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়তে ছাত্রলীগ প্রবেশে নিষেধাজ্ঞা দিল শিক্ষার্থীরা, ক্ষোভ ছাত্রলীগের বিএনপি কোটা আন্দোলনের সঙ্গে সরাসরি জড়িত নয় : মির্জা ফখরুল শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি চরমোনাইয়ের ঢাবিতে ২ শিক্ষার্থী গুলিবিদ্ধ দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র যাত্রাবাড়ী, টোল প্লাজায় আগুন বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ রাজধানীতে ঘরের ভেতরে গুলিবিদ্ধ বাবা-ছেলে রাজধানীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ আগামীকাল কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে : প্রধানমন্ত্রী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের

 সিদ্ধিরগঞ্জে শিশু বলাৎকার মামলায় যুবকের মৃত্যুদন্ড

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

সিদ্ধিরগঞ্জে এক শিশুকে বলাৎকারের পর হত্যার ঘটনায় একজনকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত আসামি হলো চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জালাল উদ্দিনের ছেলে নাজমুল হোসেন ওরফে নাজু (৩৯)। মৃত্যুদন্ডের পাশাপাশি আসামিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। রোববার (১৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক উম্মে সরাবন তহুরা আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার আলম খানের বাড়ির কেয়ারটেকার হিসেবে কর্মরত ছিলেন নাজমুল হোসেন। কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, নাজমুল হোসেন যে বাড়িতে কেয়ারটেকার ছিলেন ওই বাড়িতে মামলার বাদী আনোয়ার হোসেন তার স্ত্রী-সন্তানকে নিয়ে বসবাস করতেন। তারা স্বামী-স্ত্রী দুজনই চাকরি করতেন। চাকরিতে যাওয়ার সময় তাদের সাত বছরের শিশু তানজিলকে বাসায় রেখে যেতেন। তারা বাসার বাইরে থাকার সময় তানজিলকে দিয়ে স্টোররুমের কাজ করাতেন নাজমুল হোসেন। এ বিষয়ে নিষেধ করলে আনোয়ার হোসেনের ওপর ক্ষিপ্ত হন তিনি। ২০১৯ সালের ১৬ ফেব্রুয়ারি আনোয়ার হোসেন ও তার স্ত্রী কাজের উদ্দেশ্য বাইরে গেলে শিশু তানজিলকে দিয়ে বিভিন্ন কাজ করান নাজমুল। এরপর সন্ধ্যার সময় নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে স্টোররুমে নিয়ে শিশুটিকে বলাৎকার করেন। তানজিল চিৎকার করলে তার নাক-মুখ ও গলা চেপে ধরে শ্বাসরোধে হত্যা করেন নাজমুল। পরে মরদেহ গুম করে রাখেন। পরে এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন ওই মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এই রায় ঘোষণা করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park