1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

নারায়ণগঞ্জে বন্ধুসভার রজতজয়ন্তী উদযাপন

দৈনিক স্বাধীন বাংলাদেশ ডেস্ক :
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ বন্ধুসভা: এসো নতুন পুরাতন বন্ধুদের মিলন মেলায় আবারো তারন্যে জেগে উঠি ২৫ এ। প্রথম আলো বন্ধুসভার ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ বন্ধুসভার বন্ধুদের এ যেন ছিলো ২৫ এর জয়গান। আজ ১৯ নভেম্বর রোববার বিকেল সাড়ে ৪ টায় শহরের কালিবাজারস্থ বন্ধুসভার কার্যালয়ে অনুষ্ঠিত হয় বন্ধুসভার রজতজয়ন্তী। অনুষ্ঠান শুরু হয় নতুন পুরাতন বন্ধুদের মিলন মেলায়।এসময় শুরুতেই বন্ধুদের অভিব্যক্তির মাধ্যমে শুরু।একে একে পুরাতন বন্ধুরা করেন স্মৃতিচারণ। তাদের সাথে যুক্ত হয় নতুন বন্ধুদেরও অনুভূতি। এসময় বন্ধুসভার অর্থ সম্পাদক মৌন লাকীর সঞ্চালনায় ও নারায়ণগঞ্জ বন্ধুসভার সভাপতি মনিকা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ বন্ধুসভার উপদেষ্টা ও খেলাঘর নারায়ণগঞ্জের সাবেক সভাপতি রথিন চক্রবর্তী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্ধুসভার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড.এবি সিদ্দিক।

প্রধান অতিথির বক্তব্যে রথিন চক্রবর্তী বলেন,আমাদের দেশে এমন একটা প্রজন্ম গড়ে তুলতে চাই যারা সমাজের মানুষের মাঝে সাম্যতার মাধ্যমে সমাজকে সুন্দরভাবে গড়ে তুলতে পারবে তারই একটা প্রতিফলন প্রথম আলো বন্ধুসভা। আমরা একটা অবক্ষয় ধারার দিকে এগিয়ে যাচ্ছি। আর অবক্ষয় রোধে আগামী দিনের ভবিষ্যৎ বিনির্মাণ এর জন্য বন্ধুসভার মত সংগঠন গুলো আমাদের দরকার।আজকের রজতজয়ন্তীর মাধ্যমে এটাই বলতে চাই বন্ধুসভার মাধ্যমে একটা অন্যতম বিনির্মাণ সমাজ ব্যবস্থা গড়ে উঠুক। তাই বন্ধুসভার রজতজয়ন্তীতে বন্ধুসভার সকল বন্ধুদের ও প্রথম আলোর সকল পাঠকদের শুভেচ্ছা জানাই।

মুক্তিযোদ্ধা এড.এবি সিদ্দিক বলেন, যারা বন্ধুসভা করে তাদের সকলের মধ্যে একটা আর্ট আছে।তাদের মধ্যে একটা অন্যতম যোগ্যতা আছে। আমি প্রথম আলো বন্ধুসভায় যারা যুক্ত আছে তাদেরকে অবহিত করতে চাই এখানে অনেক কিছু শিখার ও জানার আছে।যখন আমরা শিখতে পারি তখন তা ভালো কাজে আয়ত্ত করতে পারি আমরা নিজেদের।তাই বন্ধুসভায় যারা যুক্ত আছে সবাইকে ধন্যবাদ জানাই আপনেরা ভালো কিছু করেন। প্রথম আলোর সাথে সাথে আজ ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী বন্ধুসভার তাদের দেশ প্রেমে আরো উত্তরণ করতে পারে তার জন্য শুভেচ্ছা জানাই।

এসময় নারায়ণগঞ্জ বন্ধুসভার সাবেক সভাপতি আফরিন সুলতানা জেমী, সাব্বির আল ফাহাদ, উজ্জ্বল উচ্ছ্বাস করেন স্মৃতিচারণ। তাদের সাথে যুক্ত হয়ে সাবেক সহ-সভাপতি শারমিন সুলতানা আন্নি, ময়মনসিংহ বন্ধুসভার সাবেক সহ-সভাপতি রবিউল ইসলাম রিমন ও নারায়ণগঞ্জ বন্ধুসভার বর্তমান কমিটি সভাপতি মনিকা আক্তার, সহ-সভাপতি মিরাজ রেজা , যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু সহ অন্যান্য বন্ধুদের অনুভূতি। অনুভূতি শেষে বন্ধুদের গান, কবিতা আবৃত্তি ও কেক কাটার মধ্য দিয়ে বন্ধুসভার রজতজয়ন্তী উদযাপন করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ বন্ধুসভার সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান সোয়ান , মাইনুল ইসলাম মাসুম, অর্পিতা হোসেন, আফরিন আহমেদ হিয়া, আবরার জামান আফিফ, নিহাল, ফাবিয়া, ইউসুফ কবির, সালমা আক্তার, আল ইমরান, ফুল প্রমূখ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park