1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. sohag42000@gmail.com : sohag :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়তে ছাত্রলীগ প্রবেশে নিষেধাজ্ঞা দিল শিক্ষার্থীরা, ক্ষোভ ছাত্রলীগের বিএনপি কোটা আন্দোলনের সঙ্গে সরাসরি জড়িত নয় : মির্জা ফখরুল শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি চরমোনাইয়ের ঢাবিতে ২ শিক্ষার্থী গুলিবিদ্ধ দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র যাত্রাবাড়ী, টোল প্লাজায় আগুন বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ রাজধানীতে ঘরের ভেতরে গুলিবিদ্ধ বাবা-ছেলে রাজধানীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ আগামীকাল কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে : প্রধানমন্ত্রী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের

শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মনিকা আক্তার
  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

শারদীয় দূর্গা পূজা ২০২৩ উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২ অক্টোবর সোমবার বেলা ১১ টায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃমাহমুদুল হকের সভাপতিত্বে প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল,জেলা কমান্ডার মোঃমাহবুবুর রহমান।

শারদীয় দূর্গা পূজায় সর্বাত্মক নিরাপত্তার কথা নিশ্চিত করে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, এবারের পূজায় আমরা সর্বাত্মক নিরাপত্তার কথা বিবেচনা করে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করবে। আমি এবং পুলিশ সুপার সার্বক্ষণিক এবিষয়ে খেয়াল রাখবো।তবে আপনাদেরও খেয়াল রাখতে হবে প্রতীমা বিসর্জনের সময় যেন কোন বিশৃঙ্খলা না হয় যা নিউজ আকারে জাতীয় কোন গণমাধ্যমে প্রচারে আসে। আমরা সব সময় চেষ্টা করবো আপনাদের নিরাপত্তার জন্য কাজ করতে আপনেরা যদি এমন কাউকে সন্দেহজনক কাউকে দেখেন বা বিশৃঙ্খলা করার চেষ্টা করছে আমাদের সাথে সাথে জানাবেন আমাদের মোবাইল টিম তাৎক্ষণিক তৈরি থাকবে।

তিনি বরাদ্দের কথা উল্লেখ করে বলেন,প্রতি পূজায় সরকারের পক্ষ থেকে আমরা আপনাদের বরাদ্দ দিয়ে থাকি।এবারও তার অন্যথা হবে না। পূজা শুরু হবার আগে এবার আমরা প্রতিটি উপজেলায় বসবো শুধু হিন্দুদের নিয়ে না বিভিন্ন ধর্মালম্বীদের নিয়ে সবার সর্বাত্মক প্রচেষ্টায় আমরা ত্রাতৃত্ববন্ধনে সুন্দরভাবে শারদীয় দূর্গা পূজা সম্পূর্ণ করবো।

এসময় প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী আশরাফুল মমিন খান, নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও রিফাত ফেরদৌস, সোনারগাঁ ইউএনও মোঃরেজওয়ান উল ইসলাম, বন্দর ইউএনও বি এম কুদরত এ খুদা, আড়াইহাজার ইশতিয়াক আহমেদ, রূপগঞ্জ ইউএনও ফয়সাল হক, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখক সরকার শিপন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার রায় প্রমূখ।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park