1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. sohag42000@gmail.com : sohag :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়তে ছাত্রলীগ প্রবেশে নিষেধাজ্ঞা দিল শিক্ষার্থীরা, ক্ষোভ ছাত্রলীগের বিএনপি কোটা আন্দোলনের সঙ্গে সরাসরি জড়িত নয় : মির্জা ফখরুল শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি চরমোনাইয়ের ঢাবিতে ২ শিক্ষার্থী গুলিবিদ্ধ দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র যাত্রাবাড়ী, টোল প্লাজায় আগুন বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ রাজধানীতে ঘরের ভেতরে গুলিবিদ্ধ বাবা-ছেলে রাজধানীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ আগামীকাল কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে : প্রধানমন্ত্রী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের

বয়স নিয়ে আলোচনা সত্ত্বেও আবারো নির্বাচন করবেন বাইডেন

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গণতন্ত্র ধ্বংস করতে চান এ কারনে আবারো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়েছেন জো বাইডেন। যদিও তার বয়স ইস্যুটি হরহামেশাই আলোচনার বিষয় হয়ে ওঠে।
জো বাইডেন (৮০) আমেরিকার এ যাবতকালের সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট। তাই তার বয়স নিয়ে আলোচনার বিয়য়টি সম্পর্কে তিনি জানেন বলেও উল্লেখ করেছেন।
বাইডেন সাধারণত বয়স নিয়ে কোন কথা বলেন না। তবে সোমবার নিউইয়র্কে ব্রডওয়ে থিয়েটারের তহবিল সংগ্রহ অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে তিনি বলেন, ইউক্রেন ও কভিড-১৯ সংকটের মতো সমস্যা সমাধানে তার অভিজ্ঞতা সহায়ক হয়েছে।
তিনি আরো ভালো জানি।
বাইডেন বলেন, আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি কারণ গণতন্ত্র ঝুঁকিতে আছে। ডোনাল্ড ট্রাম্প ও তার এমএজিএ রিপাবলিকানরা আমেরিকার গণতন্ত্রকে ধ্বংস করতে বদ্ধপরিকর।
ডেমোক্রেট এই নেতা আরো বলেন, তিনি স্বৈরশাসকদের কাছে মাথা নোয়াবেন না।
তিনি ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তার মেক আমেরিকা গ্রেট এগেইন(এমএজিএ) শ্লোগানটি রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের মতোই।
উল্লেখ্য, মতামত জরিপে দেখা গেছে, আমেরিকান ভোটাররা আগামী নির্বাচনে বাইডেনের বয়স নিয়ে উদ্বিগ্ন। (বাসস)

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park