1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রমিক নেতা আশরাফ উদ্দিনের পক্ষ থেকে মুন্নার পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী খোকনের পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা নাসিক ৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রিপনের পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা চাঁদাবাজির অভিযোগে না.গঞ্জের পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ঈদে না.গঞ্জবাসীর প্রতি সেলিম ওসমানের বার্তা ঈদ যাত্রিদের হয়রানী রোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৪ কাউন্টারকে জরিমানা বাংলাদেশের মানচিত্রে ভারতের বিশাল অবদান আছে: খোকন সাহা সংকটে বাস সংশ্লিষ্টরা, যাত্রীদের অভিযোগ ‘বাড়তি ভাড়া’ ঢাকা-সিলেট মহাসড়কের রূপগঞ্জ অংশে যানজট নেই ঈদযাত্রায় মেঘনা টোলপ্লাজায় বেড়েছে যানবাহনের চাপ

ফতুল্লায় যুবক হত্যা সন্দেহে স্ত্রী ও শ্যালক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় নূর ইসলাম নামের এক যুবকের লাশ উদ্ধার এবং হত্যা সন্দেহে যুবকের স্ত্রী ও শ্যালককে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ফতুল্লার কাশিপুরের মধ্য নরসিংহপুর থেকে ফতুল্লা মডেল থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত নূর ইসলাম শরিয়তপুর ডামুইডা এলাকার আব্দুল জলিল বেপারীর ছেলে এবং মধ্য নরসিংপুর এলাকায় শ্বশুরবাড়িতে একটি জমিতে ঘর তুলে স্ত্রী-সন্তানদের নিয়ে বসবাস করতেন। তিনি পেশায় ইলেকট্রিক মিস্ত্রি।

নিহতের মাথায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন ও গভীর ক্ষত রয়েছে। পুলিশের ধারণা, হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশ বৈদ্যুতিক পাখার সাথে ঝুলানো হয়েছে।

এ ঘটনায় যুবকের স্ত্রী আসমা এবং আসমার ভাই মোজাফফর (৪০) ও শাহজালালকে (২৯) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১৮ বছর আগে মধ্য নরসিংপুর এলাকার মরহুম গনি মিয়ার মেয়ে আসমাকে বিয়ে করেন নূর ইসলাম। বিয়ের পরে শ্বশুর গনি মিয়া তাদের থাকার জন্য চার শতাংশের জমি দেন। ওই জমিতে নিজ খরচে বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করেছিলেন তিনি। তাদের সংসারে আশরাফুল ইসলাম ও আরশাদুল ইসলাম নামে দুই ছেলে এবং মানসুরা নামে এক মেয়ে রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, ধারণা করা হচ্ছে যে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যার চালিয়ে দিতে লাশ বৈদ্যুতিক পাখার সাথে ঝুলানো হয়েছে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park