1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. sohag42000@gmail.com : sohag :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়তে ছাত্রলীগ প্রবেশে নিষেধাজ্ঞা দিল শিক্ষার্থীরা, ক্ষোভ ছাত্রলীগের বিএনপি কোটা আন্দোলনের সঙ্গে সরাসরি জড়িত নয় : মির্জা ফখরুল শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি চরমোনাইয়ের ঢাবিতে ২ শিক্ষার্থী গুলিবিদ্ধ দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র যাত্রাবাড়ী, টোল প্লাজায় আগুন বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ রাজধানীতে ঘরের ভেতরে গুলিবিদ্ধ বাবা-ছেলে রাজধানীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ আগামীকাল কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে : প্রধানমন্ত্রী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের

বিকেএমইএ নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

নিট গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) ভবনের উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
আজ শনিবার ( ১৬ সেপ্টেম্বর ) দুপুরে নগরীর চাষাঢ়ায় বিকেএমইএর প্রধান কার্যালয়ের নবনির্মিত ভবনের এ উদ্বোধন করেন তিনি। এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ- ১ আসনের সাংসদ বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ( বীর প্রতীক ), নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও বিকেএমইএর সভাপতি একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম,   সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি মো: রাশেদ, গাওহার সিরাজ জামিল, ফজলে শামীম এহসান, অমল পোদ্দার, আকতার হোসেন অপূর্ব, সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, পরিচালক আশিকুর রহমান, মঞ্জুরুল হক, আবু আহমেদ সিদ্দিক, মো: শামসুজ্জামান, মোস্তফা মনোয়ার ভূইয়া, শ্যামল কুমার সাহা, শাহাদাৎ হোসেন সাজনু, খন্দকার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খান বলেন, সেলিম ওসমান ব্যবসায়ী জগতে একজন ধ্রুবতারা। ব্রিটিশ আমল থেকে নারায়ণগঞ্জ ব্যবসার জন্য প্রসিদ্ধ। এরও আগে থেকেই নারায়ণগঞ্জ বন্দরনগরী হিসেবে প্রসিদ্ধ ছিল। শুনতে ভালো লাগে যে নারায়ণগঞ্জ থেকে নিটওয়্যার প্রচুর রপ্তানি হয়। আমি যেখানে গিয়েছি কাপড় উল্টে যখন দেখি মেড ইন বাংলাদেশ তখন মন ভরে যায়। তিনি আরো বলেন, ভুল করলে সে জনপ্রতিনিধি হোক আর প্রশাসনের হোক তাকে শাস্তি পেতেই হবে। তবে দায়িত্বটা আমাদের ভালোভাবে পালন করতে হবে। রাত দুটোর সময় ফোন করলেও কেউ বিপদে পড়লে তিনি (প্রধানমন্ত্রী) কথা বলেন। ফজরের নামাজ পড়ে তারপর তিনি বিশ্রাম নেন। বঙ্গবন্ধুর স্বপ্ন অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ। আমরা আজ সে জায়গায় আসছি। আমরা গ্যারান্টি দিচ্ছি কেউ না খেয়ে মরবে না। করোনার সময় আপনারা দেখেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সারা বিশ্বের নেতা। কখনও তাকে মাদার অব হিউম্যানিটি আবার কখনও তাকে ভ্যাকসিন হিরো বলা হয়। আমাদের দেশে যেভাবে স্বাস্থ্যসেবা দেওয়া হচ্ছে তার ফলে তাকে ভ্যাকসিন হিরো বলা হয়। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাড়ে তিন বছরে বাংলাদেশকে দাঁড় করিয়ে ফেলেছিলেন। আজ তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। একটা বিরাট সম্ভাবনাময় জায়গায় আমরা চলে এসেছি। এটিই দক্ষ নেতৃত্বের পরিচয়। তার নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে। তিনি যখন ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন অনেকে হেসেছিল। আজ কোথায় নিয়ে গেছেন তিনি বাংলাদেশকে। সাবমেরিন কেবল ফ্রি দিতে চেয়েছিল তখন ওরা বলে দেশের তথ্য নাকি পাচার হয়ে যাবে। এদের বোকা বলব না কী বলব। এদের হাতে ছিল বাংলাদেশ। সারা দেশের অর্থনীতি যেভাবে এগিয়ে নিয়ে গেছে এতে আপনারা উল্লেখযোগ্য অবদান রেখেছেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park