1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. sohag42000@gmail.com : sohag :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়তে ছাত্রলীগ প্রবেশে নিষেধাজ্ঞা দিল শিক্ষার্থীরা, ক্ষোভ ছাত্রলীগের বিএনপি কোটা আন্দোলনের সঙ্গে সরাসরি জড়িত নয় : মির্জা ফখরুল শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি চরমোনাইয়ের ঢাবিতে ২ শিক্ষার্থী গুলিবিদ্ধ দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্র যাত্রাবাড়ী, টোল প্লাজায় আগুন বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ রাজধানীতে ঘরের ভেতরে গুলিবিদ্ধ বাবা-ছেলে রাজধানীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ আগামীকাল কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে : প্রধানমন্ত্রী শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রায় ১৮ শত অবৈধ আবাসিক গ্রাহকের গ্যাস সংযোগ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সোনারগাঁয়ের বেইলর এবং নয়াপুর (প্রাইমারি স্কুল সংলগ্ন) এলাকায় সকাল থেকে বিকেল পর্যন্ত এ অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

এ সময় ভ্রাম্যমাণ আদালত আনুমানিক ১৮০০ টি আবাসিক চুলা, ১ টি অবৈধ হোটেল এবং ১ টি অবৈধ বেকারি তে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে এবং ২৫ হাজার টাকা জরিমানা করে।

নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব আরাফাত মোহাম্মদ নোমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় এলাকার ৩ টি স্পটে অবৈধ সংযোগে ব্যবহৃত ৬০০ ফিট পাইপ, রাইজার ও রেগুলেটর জব্দ করা হয়।

এসময়  তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির জোনাল অফিসের ম্যানেজার এরশাদ মাহমুদ, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী প্রকৌশলী সোহেল, শাহিন, সোনারগাঁও থানা ও নারায়ণগঞ্জ পুলিশ লাইনের বিপুল সংখ্যক পুলিশ ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park