1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামীলীগ নেতা কাজিমউদ্দিনের মৃত্যুতে শ্রমিকলীগ নেতা মহিউদ্দিন সানীর গভীর শোক প্রকাশ সিদ্ধিরগঞ্জে টেনশন গ্রুপের সদস্যরা মাদকসহ গ্রেপ্তার আওয়ামীলীগ নেতা কাজিমউদ্দিনের মৃত্যুতে খোকন সাহার শোক আওয়ামী লীগ নেতা কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে আশরাফ উদ্দিনের শোক হাওরাঞ্চলে বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনা উৎসব’ উদ্ভোধন খোকন সাহার আহ্বানে লাঙ্গলবন্দ স্নানউৎসব কমিটির সভা স্থগিত কাল পহেলা বৈশাখ, বাংলা ১৪৩১ সালের প্রথম দিন বাংলা নববর্ষ উপলক্ষ্যে র‌্যালি করবে আওয়ামী লীগ নববর্ষ উপলক্ষে রাজধানীসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে সংসদে বিরোধী দলীয় নেতার শুভেচ্ছা ও অভিনন্দন

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুলতান মাহমুদ আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) দুপুর ১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে শুক্রবার রাতে সাভারের জামশিং এলাকার শুক্কুরজান স্কুল সংলগ্ন অ্যামব্রোয়েডারির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
আহত এএসআই সুলতান বলেন, ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাতায়াত করি। প্রতিদিনের মতো শুক্রবার রাত ৯টার দিকে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলাম। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পেছন থেকে আঘাত করে। আমার মনে হয় তারা সুইচ গিয়ার ব্যবহার করেছে।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাকে পেছন থেকে হামলা করা হয়। পরে আহতাবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।
তিনি আরও বলেন, গত ২৫ মে সিঅ্যান্ডবিতে ছুরিকাঘাতে এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হন। সেই বিষয়টি ও গতকাল রাতের বিষয়টি নিয়ে আমরা একসঙ্গে কাজ করছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা দুইজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park