1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি ঈদযাত্রা নিরাপদ করতে প্রতিটি স্টেশনে র‌্যাবের গোয়েন্দা নজরদারি আছে : র‌্যাব রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ অবসরে গেলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আবু আহমেদ জমাদার জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা কাদের, উপনেতা আনিসুল ও রওশনকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মন্ডল মোঃ মহিউদ্দিন সানী দৈনিক জনদর্পণ পত্রিকার পরিচালনা পর্ষদের বৈঠক অনুষ্ঠিত ফতুল্লার ধলেশ্বরী নদী থেকে ১৬টি ইট বাধা অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার দালাল দিয়ে টেস্ট বাণিজ্যের অভিযোগ: নোভা ডায়াগনস্টিকে দুদকের অভিযান না.গঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে ঈদের দুই জামাত, প্রথমটি সকাল ৭টায়

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা আহত

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সুলতান মাহমুদ আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) দুপুর ১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে শুক্রবার রাতে সাভারের জামশিং এলাকার শুক্কুরজান স্কুল সংলগ্ন অ্যামব্রোয়েডারির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
আহত এএসআই সুলতান বলেন, ওই সড়ক দিয়ে আমি প্রতিদিন ভাড়া বাসায় যাতায়াত করি। প্রতিদিনের মতো শুক্রবার রাত ৯টার দিকে মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলাম। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীরা আমাকে পেছন থেকে আঘাত করে। আমার মনে হয় তারা সুইচ গিয়ার ব্যবহার করেছে।
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, এএসআই সুলতান বাসায় ফেরার পথে তাকে পেছন থেকে হামলা করা হয়। পরে আহতাবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।
তিনি আরও বলেন, গত ২৫ মে সিঅ্যান্ডবিতে ছুরিকাঘাতে এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হন। সেই বিষয়টি ও গতকাল রাতের বিষয়টি নিয়ে আমরা একসঙ্গে কাজ করছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আমরা দুইজনকে আটক করেছি। তদন্তের স্বার্থে এখনই বিস্তারিত কোনো তথ্য প্রকাশ করছি না। বিস্তারিত পরে জানানো হবে।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park