1. admin@dailyswadhinbangladesh.com : admin :
  2. n.ganj.jasim@gmail.com : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট : স্বাধীন বাংলাদেশ রিপোর্ট
  3. reduanulhoque11@gmail.com : reduanulhoque :
  4. sohag42000@gmail.com : sohag42000 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাঙালির স্বাধীনতা সংগ্রামের দীর্ঘ পথ পরিক্রমায় ১৭ এপ্রিল এক স্মরণীয় দিন: এমপি তৌফিক বিপিসির নতুন চেয়ারম্যান আমিন উল আহসানকে আশরাফ উদ্দিনের শুভেচ্ছা লৌহজংয়ে নানা আয়োজনে তিনদিন ব্যপি বাংলা নববর্ষ উদযাপন প্রয়াত আ. লীগ নেতা কাজিম উদ্দিনের বাসভবনে শ্রমিক লীগের নেতৃবৃন্দ আওয়ামীলীগ নেতা কাজিমউদ্দিনের মৃত্যুতে শ্রমিকলীগ নেতা মহিউদ্দিন সানীর গভীর শোক প্রকাশ সিদ্ধিরগঞ্জে টেনশন গ্রুপের সদস্যরা মাদকসহ গ্রেপ্তার আওয়ামীলীগ নেতা কাজিমউদ্দিনের মৃত্যুতে খোকন সাহার শোক আওয়ামী লীগ নেতা কাজিম উদ্দিন প্রধানের মৃত্যুতে আশরাফ উদ্দিনের শোক হাওরাঞ্চলে বিশ্বের ‘সর্ববৃহৎ’ আলপনা উৎসব’ উদ্ভোধন খোকন সাহার আহ্বানে লাঙ্গলবন্দ স্নানউৎসব কমিটির সভা স্থগিত

অডিও ফাঁস কমিশনের কাজে স্থগিতাদেশ জারি পাকিস্তান সুপ্রিম কোর্টের

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ মে, ২০২৩

অডিও ফাঁস কমিশনকে কাজ থেকে নিষেধাজ্ঞা দিয়ে স্থগিতাদেশ জারি করেছেন পাকিস্তান সুপ্রিম কোর্ট। পাকিস্তান সুপ্রিম কোর্ট, সিজেপি অডিও ফাঁস বডি গঠনকে ‘আইনি ঈগলকে বিভক্ত করার’ প্রচেষ্টা বলে মনে করেন। -সামা টিভি

শুক্রবার পাকিস্তান সুপ্রিম কোর্ট বিচারপতি কাজী ফয়েজ ঈসার নেতৃত্বাধীন অডিও ফাঁস কমিশনকে কাজ থেকে বিরত রাখার সময় স্থগিতাদেশ জারি করে এবং কমিশনের বিরুদ্ধে করা আবেদনের শুনানি ৩১ মে পর্যন্ত স্থগিত করে।শুক্রবারের শুনানির আদেশ জারি করে কমিশন গঠনের প্রজ্ঞাপন এবং আবেদ জুবায়েরীসহ চারজনকে ২২ মে হাজির হওয়ার জন্য তলব করে প্যানেলের আদেশ স্থগিত করেন সুপ্রিম কোর্ট।
এর আগে শুনানির সময় প্রধান বিচারপতি উমর আত্তা বন্দিয়াল বলেছিলেন যে, অডিও ফাঁস তদন্ত কমিশনের বিজ্ঞপ্তি দৃশ্যত ২০৯ ধারার লঙ্ঘন, আইনি ঈগলকে বিভক্ত করার প্রচেষ্টা। তিনি পরামর্শ দিয়েছিলেন যে, এই প্রচেষ্টা অনিচ্ছাকৃত হতে পারে। এই ধরনের বিষয়গুলির যত্নশীল বিবেচনার প্রয়োজনীয়তা তিনি তুলে ধরেন।
পাকিস্তানের প্রধান বিচারপতি (সিজেপি) বন্দিয়ালের নেতৃত্বে বৃহত্তর বেঞ্চে বিচারপতি ইজাজুল আহসান, বিচারপতি মুনিব আখতার, বিচারপতি সৈয়দ হাসান আজহার রিজভি এবং বিচারপতি শহীদ ওয়াহেদ এই আবেদনের শুনানি করেন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © দৈনিক স্বাধীন বাংলাদেশ

প্রযুক্তি সহায়তায় Shakil IT Park